Friday 19 November 2010

Misses Sabinar Sundur sokarl :part3(মিসেস সাবিনার সুন্দর সকাল)

Read this story in two part

Part 1

Part 2

Part 3
জেনি আর রাজীব দুজনেই অবাক হয়ে গেল এত শকের মাঝেও। রাজীব বুঝেও জিজ্ঞেস করে বসল, "কিসের কথা বলছেন আম্মা?" দরজা আরও ফাঁক করে সাবিনাকে ভাল করে নিজের ল্যাংটা শরীর দেখার সুযোগ করে দিল সে। আবার ফিরে আসছে তার ভিতর নোংরা উত্তেজনা। ওহহ, শ্বাশুড়ী আম্মা, বলতে ইচ্ছে করছে তার তখন, আপনি দুর্দান্ত হট্*!
একটা ঢোঁক গিলে কোনমতে বললেন সাবিনা, "ইয়ে মানে তোমার ওটার কথা বলছি বাবা, সুন্দর লাগছে দেখতে।" চোখ সরাতে পারছেন না সাবিনা তখন রাজীবের ধোনের উপর থেকে।
জেনি তখন আবার হর্নি হয়ে উঠেছে। বলে উঠলো বিছানা থেকে, "বলেছিলাম না আম্মা, ওরটা কত বড়? তুমি শুধুই চিন্তা করছিলে!"
রাজীব আর অবাক হতে পারছিল না। বউ আর শ্বাশুড়ী তার ধোন নিয়ে আলাপ করছে ভেবেই ছেলেটার নুনুটা আরও তড়পাতে থাকলো। সেই তড়পানি সাবিনার চোখ এড়ালো না। বললেন উনি, "বেশ ভালই মজা করছিলে তোমরা, সরি, দেখার লোভ সামলাতে পারিনি বাবা। আমার মেয়ে ভাগ্যবতী। তোমার মত সুপুরুষ ছেলেকে বিয়ে করেছে।"
রাজীব সামলে নিয়ে বলল, "আমিও কম ভাগ্যবান না, আম্মা। জেনি খুব সেক্সি মেয়ে।" বলে সাবিনাকে আপাদমস্তক দেখল। "এখন বুঝতে পারছি এত সেক্সি কিভাবে হল। আপনি যা সেক্সি, আম্মা! আপনাকে ত্রিশ বছরের বেশি মনেই হয় না! মনে হয় জেনি আপনার ছোটো বোন!"
জামাইয়ের প্রশংশা শুনে সাবিনা লজ্জিত হলেন একটু, কিন্তু কামার্ত হলেন আরও। তারপরও মুখে জোর করে হাসি এনে বললেন, "যাহ্* বাবা, কি যে বল! যাকগে, আমি তোমাদের বিরক্ত করলাম, তোমরা মজা কর, আমি রুমে যাই, দেখি একটু ঘুম আসে নাকি।"
রাজীব মখ খোলার আগেই জেনি বলে উঠল, "আম্মা! যাচ্ছ কেন? দেখছিলেই তো সব। দেখে যাও পুরাটা। বেশী সময় লাগবে না তো আর। ভেতরে এসে বসো।" তারপর নিজের স্বামীকে, জান, ঠিক আছে না?"
রাজীবের মুন্ডিটা তখন বিশাল বড় একটা পেঁয়াজের মত লাল হয়ে আছে কাম উঠে। একহাতে নুনু ডলতে ডলতে সাবিনাকে বলল সে, "আম্মা, আসেন ভেতরে। দাঁড়িয়ে কেন দেখবেন? আমরাই তো, পর তো কেউ না। যান, জেনির পাশেই বিছানায় অনেক জায়গা আছে, বসুন গিয়ে।"
সাবিনা উত্তেজনায় থরথর করে কাঁপছেন তখন। কোন কথা না বলে মেয়ে আর জামাইয়ের দিকে তাকিয়ে একটা হাসি দিলেন উনি। তারপর ধীর পায়ে ঢুকে পড়লেন ওদের রুমে। ম্যাক্সিটা তখনও বুক খোলা, ওনার দুধ, পেট, নাভী, কামানো গুদ সবই দৃশ্যমান। জেনি সব সংকোচ কাটিয়ে উলঙ্গ হয়ে বিছানায় বসা। তার পাসেই বিছানায় গিয়ে বসলেন সাবিনা।
রাজীবও সমস্ত বাধা ঝেড়ে ফেলেছে তখন কামের তাড়নায়। সহজভাবে তার শ্বাশুড়ীকে বলল সে, "আম্মা, ম্যাক্সিটা খুলে ফেলেন না। প্রয়োজন কি আছে আর ওটার?"
সাবিনা ইতঃস্তত করলেন একটু। জেনি সাবলীলভাবে বলল, "নাহ্*! কিসের দরকার আর। বলে নিজের মায়ের গা থেকে ম্যাক্সিটা খুলে ফেলতে লাগল। রাজীবও তাই দেখে হাত লাগালো। দশ সেকেন্ডের মধ্যে উলঙ্গ হয়ে গেলেন সাবিনা। সবাই তখন আদিমতম সাজে; আকজন উত্তেজিত পুরুষ ও দুজন উত্তেজিত মহিলা।
রাজীব সাবিনাকে উলঙ্গ দেখে বলে উঠল, "মমমম আম্মা, কি দারুণ শরীর আপনার! মাল একটা আপনি।"
বলেই জেনির পাছা ধরে ঘুরিয়ে দিল সাবিনার দিকে। অবস্থান নিলো বউয়ের পাছার পিছনে। জেনি চার হাত পায়ে প্রস্তুত মায়ের সামনে চুদিত হবার জন্য। সাবিনা আবার হাতানো শুরু করলেন নিজের গুদ। নিজের উপর সমস্ত নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছেন প্রায় উনি তখন। পঁয়তাল্লিশ বছরের জীবনের চরমতম নোংরা যৌন অভিজ্ঞতা পেতে যাচ্ছেন উনি এখনই।
রাজীব জীবনেও এত হর্নি হয়নাই কখনও। নিজের থুতু মাখালো মুন্ডির উপর, যদিও তার কোনই দরকার ছিলোনা, জেনির গুদের রস রীতিমত নদীর মত ভাসিয়ে দিছে সব! এবার কোন রামঠাপ নয়, বরং আস্তে আস্তে করে নিজের বিশালকায় নুনুটা বউয়ের ভোদায় ঢুকাতে থাকলো রাজীব। চড়চড় করে গুদের গোলাপী ঠোঁট ফাঁক করে ঢুকে যেতে থাকল ওটা জেনির ভিতর। "মমমমমমমমম জেনিইইই" করে চিৎকার করে উঠল ... না, রাজীব নয়, মিসেস সাবিনা! নিজের মেয়েকে ওইভাবে ধোনশূলে বিদ্ধ হতে দেখে মাথা খারাপ হয়ে গেল সাবিনার। কাতরে উঠলেন জেনির সাথে সাথে উনি নিজেও। আহ্*হ্*, কি নিদারুণ সুখ! জেনির গুদ দেখে মনে হল ওনার, রাজীবের নুনুটা বোধহয় ছিঁড়েই ফেলবে ওটাকে। জেনিও আর সামলাতে পারলনা নিজেকে, গুঙ্গিয়ে উঠল জোরে। ভেঙ্গে গেল মুখের লাগাম।
জোরে মার, আরও জোরে, দেখি তোর ধোনে কত জোর!!!"

রাজীবও তখন নিয়ন্ত্রন হারিয়ে মাতাল চোদা দিচ্ছে নিজের বউকে। জেনির গুদের গরম আর সাবিনার ভোদা হাতানো দেখে একদম পাগলপ্রায় অবস্থা তার। বউকে শ্বাশুড়ীর সামনে চুদবে, এমন চিন্তা কার কল্পনায় আসে বলুন? খ্যাপা ষাঁড়ের মতন জেনিকে ঠাপাতে থাকলো রাজীব, আর ইচ্ছেমত নোংরা গালিগালাজ করতে থাকল সে।
"চুৎমারানী মাগী, নে আমার ধোনটা, হারামজাদী খানকী। মায়ের সামনে চোদন খেতে চাস? শালী গুদের রানী, বেহায়া বেশ্যা!"
রাজীবের গরম লোহার মতন ধোনটার বাড়ি খেতে খেতে জেনির ভোদা তখন পুকুর। প্রায় ওর জরায়ুতে ধাক্কা দিচ্ছে ওই ল্যাওড়াটা। ভীষণভাবে দুলছে মেয়েটার বড় বড় দুধ দুটো। নিজের জিভ চাটছে চোদন খাওয়ার সাথে সাথে। রাজীবের থাপ্পড় খেয়ে ওর ফরসা পাছাটা একদম লাল! সাবিনা নিজের ভেজা গুদ ডলতে ডলতে প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছেন তখন। শুয়ে পড়লেন উনি ওনার ন্যাংটা মেয়ের পাশে, টেনে নিলেন জেনিকে ওনার বিশাল দুই দুধের মাঝে। চুকচুক করে মায়ের বোঁটা চুষতে থাকলো জেনি। কামড়াতে থাকল পুরো দুধ। রাজীব তার সুবিশাল ধোনটা টেনে টেনে ঠাপ দিছে বউয়ের রসালো ভোদায়। হঠাৎ করে নিয়ন্ত্রন হারিয়ে ফেলল জেনি, ভীষণভাবে তড়পে উঠল, ভোদার রসে ভাসিয়ে দিলো স্বামীর পুরুষাঙ্গ, গুঙ্গিয়ে উঠল কামতাড়নায়, বিধ্বস্ত হয়ে শুয়ে পড়ল মায়ের নগ্ন বুকে।
রাজীবের ধোনের অবস্থাও সুবিধার না তখন। কিন্তু বউকে চুদতে চুদতে শ্বাশুড়ীর ভিজা কামানো গুদ তার নজর এড়ায়নি। জেনি জল খসান মাত্রই ধোনটা টান দিয়ে বের করল সে। নিজের মাল বেরতে বেশি দেরি নেই উপলব্ধি করল সে। সুযোগের অপচয় করার কোনো বাসনা ছিলনা তার, আর তাই, সাবিনার কেলানো গুদটায় ঢুকিয়ে দিলো তার তড়পানো ল্যাওড়াটা! "আআআআআহহহহহ্*" করে গুঙ্গিয়ে উঠলেন সাবিনা! মনে হল ওনার যোনী ফাটিয়ে দেবে ছোটো জামাইয়ের ধোনটা! গরম, ভিজা, শক্ত নুনুটা গদাম গদাম করে মারতে থাকল ওনার রসালো, পাকা গুদ। নিজেকে একটা বেহায়া বেশ্যার মত মনে হলো ওনার, কিন্তু সেটা দারুণ ভালো লাগতে লাগল একই সাথে। রাজীব জ্ঞ্যানশূন্য হয়ে গেল শ্বাশুড়িকে চুদতে চুদতে, কিন্তু আর কতই বা ঠাপানো সম্ভব, বলুন? হঠাৎ করেই অনুভব করল সে বাসনার চরম অনুভূতি, হারিয়ে ফেলল সব নিয়ন্ত্রন, বিচি উগরে বাকি মালটুকু ঢেলে দিল সাবিনার গুদের গভীরে। কামনার শিখরে উঠে কয়েক মুহুর্ত যেন একদম স্বর্গে পৌঁছে গেল রাজীব, তারপর ঘর্মাক্ত শরীরে শুয়ে পড়ল নগ্ন, অবসন্ন, মা-মেয়ের মাঝে।

TAG: american singles, federal criminal defense attorney, laser hair removal manhattan, att prepaid wireless, fortis health insurance temporary, miami personal injury lawyer, hair removal Chicago, at and t cell phones, refinance with bad credit, malignant mesothelioma, lease management software, primary pulmonary hypertension, miami personal injury attorney, anti spam lotus notes, life insurance quotes, egg credit, anti spam exchange server, lemon law, google adsense, best consolidation loan, student, refinance with poor credit, employee leasing, student loan consolidation center

1 comment:

  1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

    ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

    মামির দুধের গুদাম || চটির সাগর

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

    পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

    বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

    পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

    আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

    ReplyDelete