Friday 19 November 2010

Misses Sabinar Sundur sokarl :part2(মিসেস সাবিনার সুন্দর সকাল)

Read this story in two part

Part 1

Part 2

Part 3

থেমে গেল রাজীব। বলল, "এই! আস্তে আওয়াজ করো! তোমার মা শুনে ফেলবে তো!
ড্যাম কেয়ার ভাব করে জেনি বলল, "শুনুক, কি হবে শুনলে? তুমি আমাকে চুদ, জান। দারুন লাগছে, থেমোনা প্লিজ!
ধোনটা আস্তে আস্তে টেনে বের করতে করতে রাজীব বলল, "ও, আর যদি তোমার সেক্সি চিৎকার শুনে আমার সেক্সি শাশুড়ী চলে আসেন খবর নিতে, তো?"
রাজীবের অর্ধেকটা বের হওয়া ধোনের উপর পাছা ঘুরাতে ঘুরাতে জেনি উত্তর দিল, "You তুমি আমার মাকেও চুদতে চাও, তাই না কুত্তা??"
জেনির ফরসা পাছায় হাত বুলিয়ে কষে একটা চড় দিল রাজীব। জেনির উউহহহ আর সাথে সাথে আবার ধোনটা ঠেলে ঢুকালো বউয়ের গুদে। বলল, "এমন সেক্সি মাল আমার শাশুড়ী, why not? তোমার আপত্তি আছে?"
নিজের ছোটোজামাই তাকে "সেক্সি মাল" মনে করে শুনেই দারুণ লাগল সাবিনার। মেয়ে-জামাইয়ের কথাবার্তা তাকে চরম গরম করে দিয়েছে তখন। বাম হাতের মধ্যাঙ্গুল নিজের গুদে জোরসে ভিতর-বাহির করতে থাকলেন মিসেস সাবিনা। জেনি তখন বলছে, "যা ধোন তোমার বেবী, আম্মা খুশীই হবে তুমি চুদে দিলে। দেখলেই চুদতে চাইবে, আমি সিওর।"

কথাটা মনে হল দারুণ পছন্দ হল রাজীবের। স্পীড বাড়িয়ে দিলো ঠাপানোর, বীচি দুটোও যেন ফুলে গেলো আরও মাল ভরে। বলল, "তাই নাকি, বেবী? আম্মা আমার ল্যাওড়া দেখে ফেললে তুমি রাগ করবে না?"
খাটের পায়া আঁকড়ে ধরে ঠাপ সামলাছে জেনি আর গুঙ্গিয়ে চলেছে। এর মধ্যে নিজের মাকে নিয়ে নোংরা কথায় মেতে ওঠায় চরম নোংরা সেক্স উঠল ওর। বলল, "নাআআ জান, কিসের আপত্তি? জানো না আম্মা আমাদের কতকিছু শিখিয়েছে সেক্সের ব্যাপারে, আর তাছাড়া আম্মা তো দুলাভাইয়ের নুনু দেখেছেই।"
রাজীব ঠাপ থামিয়ে দিল কথাটা শুনেই। চরম বিস্ময়ে বলল, "what?? কি বলছ? নুনু দেখেছে মানে?how??
জেনি সেক্সিভাবে ঘাড় ঘুরিয়ে বলল, "ওদের হানিমুনের চোদাচুদির ছবি আম্মাকে দেখিয়েছে বড় আপু, আমাকেও মেইল করেছিল, জানো? ওখানে দুলাভাইয়ের নুনু চোষা অবস্থায় আপুর ছবি আছে, চোদোন খাবার ছবি আছে। এই, ঠাপাও না, থামলে কেন??"
রাজীব আবার শুরু করল বউয়ের ভোদামারা, কিন্তু শক্* বিন্দুমাত্র কমল না তার। বরং টের পেল সে, তার ঠাটানো ধোনটা যেন আরও ঠাটিয়ে উঠলো। নিজের শ্বাশুড়ীকে সবসময়ই আকর্ষনীয়া লাগতো রাজীবের, এমনকি শাড়ির ফাঁক দিয়ে চুরি করে পেট নাভীতেও নজর দিয়েছে সে, কিন্তু নিজের শক্ত বাড়া দেখাবে তাকে, ঘুণাক্ষরেও চিন্তা করতে পারেনি তা! ভীষণ নোংরা সেক্সি মনে হলো ব্যাপারটা রাজীবের। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে এই নোংরামীটাই তাকে ভয়ঙ্কর গরম করে তুলল। প্রথমবারের মত সিরিয়াসলি সে ভাবল মিসেস সাবিনার কথা, নিজের শ্বাশুড়ীর কথা। মনে হল তাঁকে ও তাঁর মেয়েকে একত্রে চোদার কথা!
জেনি গোঙ্গাতে গোঙ্গাতে তখন বলছে, "দুলাভাই তোমার ল্যাওড়ার কাছে কিছুইনা, বেবি। তুমি এত বড়, এত মোটা, আহহহ, কি সুখ! বড় আপু জেলাস হবে দেখলে, আমি জানি। দেখালে তুমি রাগ করবে?"
রাজীব বুঝতে পারল জেনি খুব উত্তেজিত ব্যাপারটা নিয়ে। গুদ থেকে গল গল করে জল ঝরছে জেনির আর বেরিয়ে রাজীবের মোটা নুনুটাকে ভাসিয়ে দিছে একদম। ঠাপের জোর বাড়ালো সে, বলল, "না বেবী, মমম, মাইন্ড করবো না। যদি আম্মা বা বড় আপু সামনাসামনি দেখে, আরও ভালো হত, তাই না?"
কামে পাগল জেনি বলল, "ইহহহ আহহহ, যদি আম্মা দেখত কিভাবে তুমি আমায় চোদো, ভীষণ খুশী হত জান।" নিজের রুমের দরজার দিকে তাকালো জেনি, নিজের স্বামীর ল্যাওড়ার বাড়ি খেতে খেতে। মনে মনে ভাবল, একটু দুঃসাহসিক কাজ করেই দেখিনা আজকে। ফিসফিস করে বলল রাজীবকে, "এই...দরজাটা খুলে দাওনা একটু? আম্মা যদি শুনে চলে আসে, দেখার চান্স পাবে তাহলে, কি বল?"
কামার্ত সুপুরুষ রাজীবের দারুণ মনে ধরল কথাটা। তবুও বলল, "বেবী, তুমি শিওর তো? পরে আবার ভাববে না তো ইস্* কি করলাম?"
গুদের নিচে হাত দিয়ে রাজীবের বিচি দুটো ডলতে ডলতে জেনি জিভ দিয়ে নোংরাভাবে ঠোঁট চেটে বলল, "না, খুলে দাও এখুনি। দেখুক আম্মা আমার ভাতার আমাকে কিভাবে চোদে!"
ওই মুহুর্তে দরজার বাইরে দাঁড়িয়ে নিজের ব্যাপারে অনেক কথা শুনে চরম উত্তেজিত মিসেস সাবিনা নিজের গুদ নিজের হাতে মারতে ব্যস্ত। ছোটো জামাইয়ের সুবিশাল ধোন নিজের সেক্সি ছোটো মেয়ের গুদে ঢুকতে-বেরোতে দেখে হিতাহিত জ্ঞানশুন্য হয়ে হস্তমৈথুনে নিমগ্ন উনি। ভীষণভাবে কামনা করছেন রাজীবের ম্যানলি শরীরটাকে। কল্পনা করে চলেছেন জেনিকে নয়, ওনাকেই কুকুর চোদা করছে রাজীব ভীমভাবে ঠাপ মারতে মারতে। জীবনের সেরা সুখ পাচ্ছেন উনি নিজেরই মেয়ের স্বামীর কাছ থেকে।

দুঃখজনকভাবে ঐসব কল্পনায় নিমজ্জিত থাকার কারনে জেনি আর রাজীবের শেষ কয়টি বাক্যবিনিময় খেয়াল করে শোনেননি সাবিনা। ভাল করে খেয়াল করলে বুঝতেন রাজীব তার বউয়ের পোঁদের পিছনে নেই, দেখতেন জেনি চার হাত পায়ে বসে তাকিয়ে আছে দরজারই দিকে। আর তাই যখন রাজীব বেডরুমের দরজাটা এক টান দিয়ে খুলে ফেলল নগ্নদেহে, রীতিমত একটা হার্ট এটাকই হল প্রায় মিসেস সাবিনার। আর রাজীব! নিজের শ্বাশুড়ীকে অর্ধ নগ্ন অবস্থায় দেখে পাথর!! সটান খাড়া ধোন, জেনির আর নিজের মাল লেগে ভেজা। পয়েন্ট করে আছে সোজা সাবিনার নাভী বরাবর। বিছানায় বসে প্রচন্ড শক্* খেলো জেনি। আম্মা এতক্ষন দেখছিল? নগ্ন হয়ে গুদ ডলছিল?? ওহ্* শিট। কোনো জামাকাপড় না পেয়ে ছিটকে উঠে একটা বালিশ চাপা দিলো বুকের উপর। মা-মেয়ে দুজনেই প্রায় সংজ্ঞাহীন।
সবার আগে সামলে নিল রাজীব। বুঝতে পারল কি দারুণ সুযোগ তার সামনে। তাড়াতাড়ি বলে উঠলো, "ওহ্*, আম্মা যে? কি মনে করে এত সকালে? সরি, আমরা কি আপনার ঘুম ভাঙ্গিয়ে দিলাম নাকি?" প্রবল প্রচেষ্টায় সমস্ত সঙ্কোচ সরিয়ে কথা বলতে থাকলো জেনির স্বামী।
নিঃশব্দে কিন্তু দারুণ লজ্জায় বিছানা থেকে শুনতে থাকলো জেনি।
রাজীবের কাছ থেকে এমন প্রায় নির্বিকার আচরন আসা করেননি সাবিনা। লুকিয়ে লুকিয়ে মেয়ে-জামাইয়ের চোদন দেখতে গিয়ে ধরা পড়ার পর লজ্জিত হবার আশঙ্কা ছিল ওনার। কিন্তু জামাই এত সাধারন আচরণ করবে, তা ছিল ওনার চিন্তার বাইরে। উনি উপলব্ধি করলেন, প্রায় নগ্ন দেহে রাজীবের সামনে দাঁড়ানো উনি। আরও দেখলেন রাজীব শুধু উলঙ্গ নয়, চরম উত্তেজিতও বটে। টনটনে খাড়া হয়ে আছে ওর ধোনটা, কিন্ত নামার কোনও লক্ষণ নেই। রাজীবের প্রশ্নের জবাবে হঠাৎ বলে ফেললেন, "না না, মানে, ঠিক আছে, মানে, আওয়াজ তো একটু হবেই। খুব সুন্দর আর বড়ো তো! বাহ্*!"

TAG: accident car florida lawyer, google affiliate, at t wireless, 100 home equity loan, mcsa boot camp, anti spam appliance, adverse remortgage, chicago hair laser removal, att conference, at and t, laser hair removal Maryland, mesothelioma, buy gift card, mesotheloma, student loan consolidation program, california law lemon, event management security, canada personals yahoo, orlando criminal attorney, uk homeowner loans, vioxx lawsuit, compare life assurance, criminal defense federal lawyer, bangla choti, Sasuri, jamai, may jamai

No comments:

Post a Comment