Sunday 21 November 2010

"Chudar Training" bangla NOVEL part2

রাতে খাবার খেতে গিয়ে মর্জিনাপু একটা কান্ড করে বসলো। আমি খেয়ে বেসিনে মুখ ধুচ্ছিলাম, মর্জিনাপু পাশ দিয়ে যাওয়ার সময় পাছাটা টিপে গেলো। আগের বারও ও এভাবে শুরু করেছিল, সেটা অন্য একটা লেখায় লিখেছি। ওনার স্পর্শ পেয়ে বুকটা ছলাৎ করে উঠলো। আমি থতমত খেয়ে তাকিয়েছি ও ঠোটে আঙুল রেখে চুপ থাকতে বললো। শুতে এলাম গেস্ট রুমে। এই রুমটা নীচ তলায়। উপরে নানা নানী, মামা মামী আর মর্জিনাপু থাকে। সারাদিনের সবকিছু এমনিতে ওলট পালট হয়ে আছে। আর এই মাত্র মর্জিনাপুর কান্ডে আরও ভড়কে গেছি। এবার নানাবাড়ীতে টেনশনে মরেই যাবো।
সব আলো টালো বন্ধ হয়ে সুনসান নীরবতা। যশোর মফস্বল শহর। রাত দশটা এগারোটাতে সব লোকজন ঘুমে। তন্দ্রামত এসেছে হালকা ধাক্কা খেয়ে চোখ মেলে দেখি, অন্ধকারে মর্জিনাপুর অবয়ব। ফিসফিস করে বললো, একটু পাশে সরে যাও, তোমার পাশে শোবো। আমার হাত পা কাপুনি শুরু হয়েছে তখন। এসব হলে সারাজীবন আমার শীত করে। আমাকে ঠেলে দিয়ে মর্জিনাপু পাশে শুয়ে পড়লো। আমি বললাম, কি করবে?
- আনন্দ করবো। তুমি করতে চাও না?
- হু, চাই
- কতখানি চাও
- অনেক চাই
- আচ্ছা অনেক হবে তাহলে
মর্জিনাপু উঠে বসে কামিজটা খুলে ফেললো। সেই দুধগুলো এখন আরো বড় হয়েছে। ওর বয়স তখন কত হবে, বাইশ তেইশ হয়তো। তারপর বিছানায় বসে সালোয়ারটাও খুলে ল্যাংটা হয়ে গেল। ডিম লাইটের আলোতে অবয়বটা দেখতে পাচ্ছিলাম। আমার টি শার্ট আর ট্রাউজারটা খুলে দিলো আপু। বললো, তোমার নুনু বড় হয়েছে, বালও উঠেছে।
আমি বললাম, আসার আগে কেটে আসতে মনে ছিল না
- না না কাটতে হবে কেন, ছেলেদের নুনুর বাল আমার ভালো লাগে
আলতো করে আমার নুনুটাতে হাত দিলো মর্জিনাপু। ওটা অবশ্য শুরুতে শক্ত হয়ে গিয়েছিল। এমনিতে নানাবাড়ীতে এসে মাল ফেলা হয়নি। আদর করে চুমু দিল ওটার মাথায়। শরীরটা ঝাঝিয়ে উঠলো ওর ঠোটের স্পর্শ পেয়ে। ধীরে ধীরে জিভ দিয়ে মুণ্ডুটা ভিজিয়ে দিতে লাগলো মর্জিনাপু। আমার পায়ের ওপর বসে ক্রমশ নুনুর মাথা চোষা শুরু হলো। কি ভেবে মর্জিনাপু উঠে গিয়ে আমার বুকে উঠে পিছন ফিরে বসে বললো, ব্যাথা পাও। আমি বললাম, নাহ।
- ভয় পেয়ো না আমার পাছা ধোয়া, বিকালে গোসল করেছি
- না কোন সমস্যা নেই
- তাহলে আমার পিঠে হাত বুলিয়ে দাও
আমি দুহাত দিয়ে ওর মসৃন পিঠ আর কোমরে ম্যাসাজ দিয়ে যেতে লাগলাম। ততক্ষনে মর্জিনাপু পুরো নুনুটা মুখে পুড়ে ভালো মতো খেয়ে দিচ্ছে। এক পর্যায়ে না পেরে বললাম, আমার বের হয়ে যাবে যাবে করছে
- ওহ, তাই নাকি, আচ্ছা তাহলে তুমি খেয়ে দাও আমাকে

মর্জিনাপু ঘুরে গিয়ে বুকের ওপর বসে বললো, আগে একটু দুধ খাও।
দুধগুলো গতবারের চেয়ে অনেক ভরাট আর একটু শক্ত হয়ে গেছে। আগে খুব তুলতুলে ছিল। মোটা মোটা বোটাগুলোর একটা মুখে পুড়ে নিচ্ছি। মর্জিনাপু বললো, অন্যটা হাত দিয়ে ভর্তা করে দাও।
দুধগুলো এত বড় হয়েছে এক থাবায় আটছে না। তবুও সর্বশক্তি দিয়ে কচলে যেতে লাগলাম। মর্জিনাপু খুব সাবধানে ফিসফিস করে আহ আহ করে উঠলো। পালা করে দুই দুধ খাচ্ছি, ও তখনও আমার বুকের উপরে। ভোদাটা তার বাল গুলো দিয়ে বুকে সুড়সুড়ি দিয়ে যাচ্ছে।

আধঘন্টার বেশী হবে দুধ চুষেছি। মর্জিনাপু দুধগুলো সরিয়ে ভোদাটা আমার মুখের সামনে নিয়ে এলো। বলছে, মন দিয়ে খাও। গতবারের মত। আমি ওর কোমরে হাত দিয়ে ভোদায় মুখ দিলাম। ছোট ছোট ছাটা বাল। এজন্য খোচা লাগছিল। গর্তটার ওপর থেকে লিং এর শুরু অনুভব করে নিলাম জিভ দিয়ে। সেখান থেকে জিভ বেয়ে লিঙের মাথাটাকে একটু আদর করে দিলাম। মেয়েদের এই ছোট্ট নুনুটাকে আমার খুব পছন্দ। জিভ আরো নামিয়ে লিঙের নীচ থেকে বের হওয়া পাতা দুটোকে একটু করে চুষে দিলাম। মর্জিনাপু সাথে সাথে উহ উমমম করে উঠলো। ভোদার গর্তে জিভ বুলাতে টের পেলাম, প্রচুর লুব রস বের হয়েছে। মর্জিনাপু উত্তেজিত হয়ে আছে সন্দেহ নেই।

এদিক সেদিক উদ্দ্যশ্যবিহীনভাবে চেটে আবার লিঙে মন দিলাম। মর্জিনাপু বিছানা হাতড়ে একটা কন্ডম দিয়ে বললো, এটা হাতের আঙুলে পড়ে নাও। ফিঙ্গার ফাকিং জিনিশটা সেবার মর্জিনাপুর কাছ থেকে শিখেছি। উনি বললো, শুধু দু আঙুল ঢুকাও, মধ্যমা আর তর্জনী, আমার ভোদার গর্ত ছোট তিন আঙুল ঢোকালে ব্যাথা পাব। কন্ডম ডান হাতের আঙুলে পড়ে অল্প চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম ভোদার গর্তে। এর আগে এই অভিজ্ঞতা হয় নি। গরম হয়ে আছে ভেতরটা। মেয়েদের ভোদার ভেতরে মনে হয় সবসময় জ্বর থাকে। মর্জিনাপু বললো, আঙুল দুটো ওপরের দিকে বাকা করো, তারপর আস্তে আস্তে আনা নেয়া করো। আমি যখন বলবো তখন গতি বাড়িয়ে দেবে। আঙুল ওপরে বাকা করে ভোদার গর্তের খাজকাটা টের পেলাম। অনেকটা মুখের তালুর মত খাজ। আরেকটু বড় বড়। মর্জিনাপু বললো খাজগুলো ভালো মত ঘষে দাও। ও যেভাবে বসে আছে হাত নাড়তে সমস্যা হচ্ছিল। আমি বললাম, হাত ব্যাথা করছে।
- আচ্ছা তাহলে আমি শুয়ে নিচ্ছি, তুমি উবু হয়ে খেয়ে দাও।

মর্জিনাপু চিত হয়ে শুয়ে দুপা ফাক করে আমার মাথাটা চেপে দিলো ওর ভোদায়।জিভ দিয়ে লিং চেটে দিচ্ছি আর সেই তালে তালে আঙুল দিয়ে ভোদা চুদে যাচ্ছি। মর্জিনাপুর ফিসফিস উহ আহ ক্রমশ বড় বড় হতে লাগলো। আমার চুলের মুঠি ধরে যেভাবে টানছে, ছিড়ে ফেলবে মনে হয়। উনি বললো, জোরে দাও তানিম জিভ দিয়ে ঠেসে দাও, আর বেশী করে হাত চালাও
আমি মুখের সমস্ত শক্তি দিয়ে লিংটাকে আড়াআড়ি চেটে যাচ্ছিলাম। হাত যত দ্রুত পারা যায় চালাচ্ছিলাম। মর্জিনাপু তখন রীতিমত হাফিয়ে উহ উহ উহ উমমম উহ করে যাচ্ছে। বললো, আরো জোরে তানিম ছিড়ে খুড়ে ফেল আমাকে, আর সহ্য করতে পারছি না।
আমার হাত ভেঙে আসছে, তবু রোখ চেপেছে শেষ না দেখে ছাড়বো। মিনিট পাচেকের মধ্যে উনি একটু জোরেই উমম ঊঊঊঃ ঊমমমমম করে হাত পা টান টান করে দিলো। লিংটা চরম শক্ত হয়ে গেল জিভের তলায়। ভোদার গর্তটা টাইট হয়ে আমার আঙুল দুটোকে চেপে ধরলো। কয়েকবার ঝাকুনি দিয়ে শান্ত হয়ে গেল মর্জিনাপু।

মর্জিনাপুর শীতকার মনে হয় বেশী জোরে হয়ে গিয়েছিল, উপরে নানা গলা খাকারি দিয়ে উঠলেন। বোধহয় ভেবেছেন মামা মামী চোদাচুদি করছে। মর্জিনাপু খুব সাবধানে আস্তে করে পাশে শুয়ে পড়লো। আমি নিজেও হাপাচ্ছি। মর্জিনাপুর ভোদা থেকে বের হওয়া রসে আর নিজের লালায় নাক মুখ গাল মাখামাখি হয়ে আছে। কাত হয়ে বালিশে মুখ মুছলাম। মর্জিনাপু বললো, আমি মুছে দিচ্ছি। মুখ মুছে ওনার দুই দুধের মাঝে আমার মাথাটা চেপে ধরে রইলেন। ফিসফিস করে বললেন, ঘুমিয়ে যেও না আবার, আমাকে একটু শান্ত হতে সময় দাও। উনি নিজেও ঘেমে গিয়েছে অর্গ্যাজম করতে গিয়ে। আমি ভয় পাচ্ছিলাম নানাভাই না আবার নীচে চলে আসে।
Post TaG: dui florida lawyer, hair removal new York, vioxx class action suit, merchant account international, vioxx class action, 125 home equity loan, life insurance quote online, consolidation loan, equity line of credit, carolina law lemon north, equity rates, direct home insurance line, angeles attorney los tax, credit home line, term insurance, auto insurances, debtfreedirect, refinance comparison, acid reflux treatment, bad credit mortgage refinance, college loan refinance
READ THIS Article in 5 Parts





1 comment:

  1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

    ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

    মামির দুধের গুদাম || চটির সাগর

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

    পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

    বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

    পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

    আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

    ReplyDelete