Sunday 21 November 2010

"Chudar Training" bangla NOVEL part4

Chudar Training Top rated bangle story part4
শাফী মামা মামী নানা নানী আমি সাবি সামি যাচ্ছি। কালকেই ফিরে আসবো। জীপের পিছনে বসে খুব ভালো লাগছিল। মামী টের পায় নি, আর নানী অনেক সুযোগ করে দিল। আমাদেরকে বললেন পাশাপাশি বসতে। গাড়ী চলার কিছুক্ষন পরে সাবি কৌশলে আমার ঘাড়ে মাথা রাখলো। ওর শরীরের স্পর্শে এমনিতেই বেসামাল অবস্থা। তারওপর ও ঘাড়ে মাথা রেখেছে, শ্যাম্পু করা রেশমী চুলগুলো মুখে এসে লাগছে, জ্যান্ত অবস্থাতেই মরে যাবো এমন। সামি বললো, নানু, দেখো সাবি না তানিম ভাইয়ার কাধে মাথা রেখেছে।
সাবি তো তড়াক করে মাথা তুলে ফেললো। নানী বললো, রেখেছে রাখুক না
আমরা মুখ চাওয়া চাওয়ী করে হেসে ফেললাম। ওর সেই গোলাপী ঠোটের বাকানো হাসি। মনে হয় চুমু দেই। স্রেফ লোকজনের জন্য হয়ে উঠছে না। দুজনের পায়ের ফাকে হাত চেপে ধরে পুরো পথ এলাম।
বাংলাদেশের গ্রামগুলো এখন ফাকা। লোকজন সব শহরে বিশেষ করে ঢাকায়। নানাবাড়ীতে ঢোকার মুখে গনকবরে অযত্নে পড়ে থাকা স্তম্ভ। সামনে এসে সবাই দাড়ালাম। এই গ্রামের শখানেক লোকের লাশ এখানে রাজাকাররা কবর দিয়ে রেখেছিল। এদের কমান্ডার মেহের জল্লাদ এখনও এলাকায় বহাল তবীয়তেই আছে। খালেক মোল্লা, মেহের জল্লাদ সহ অনেকে একাত্তরের পরে গা ঢাকা দিয়েছিল, পরে পচাত্তরের পট পরিবর্তনে রাজাকারদের জন্য সুবিধাজনক সরকার ক্ষমতায় এসে এদেরকে আবার প্রতিষ্ঠা দিয়ে দিয়েছে। সরকারী পৃষ্ঠপোষকতায় এদের ভয়ে মুক্তিযোদ্ধারাই বরং পলাতক। চুপচাপ হেটে নানাবাড়ীতে গিয়ে ঢুকলাম।
মর্জিনাপু আসে নি। একটু ভারমুক্তও বোধ করছি। আমার কেন যেন মনে হয় সাবির সাথে আমার এ্যাফেয়ার হয়ে যাওয়ায় মর্জিনাপু খুব সুক্ষ একটা কষ্ট পেয়েছে। যদিও উনি মুখে বুঝতে দেয় না। সারাদিনই দুজনে একসাথে ঘুরে বেড়ালাম। নানা নানী মামা মামী দেখেও দেখছে না। দুজনে হাত ধরি, গা ঘষি, কিন্তু আরো কিছু করতে মন চায়। সে সুযোগ হলো সন্ধ্যায়। পেছনের ঘরে অন্ধকারে জড়িয়ে ধরলাম নিজেদের। সাবি আমার মুখে চুল মেখে ঘাড়ে মাথা দিয়ে রইলো। শক্ত করে চেপে ধরলাম মেয়েটাকে বুকের সাথে। সারাজীবন নিজের হার্টের ধুক পুক শুনেছি, এই প্রথম আরেকটা হৃৎপিন্ডের কাপুনি টের পেলাম। ঢিপ ঢিপ করে যাচ্ছে। চোখ বন্ধ করে ভাবছিলাম সময়টা যদি থেমে যেত। ব্লিস। টোটাল ব্লিস।
রাতে খাবারের টেবিলে নানা বললেন, তানিম, আসতে তো চাচ্ছিলে না, এখন তো তোমাকেই সবচেয়ে খুশী দেখাচ্ছে
আমি বললাম, হু, অনেকদিন পর গ্রামে এসে খুব ভালো লাগছে, বেশ খোলামেলা
মামী শুনে হেসে ফেললেন, বললেন, আচ্ছা। এই ভালো লাগা যেন মনে থাকে, সবাইকেই বলছি, শুধু তানিমকে না, ভুলে যেও না যেন
সাবি শুনে মুখ লাল করে ফেললো। সামি বললো, আমার ভালো লাগছে না, এখানে টিভি নেই
রাতে বারান্দায় একা ঘুমাচ্ছি আমি। মনে হলো কে যেন চুল টানছে। আমি চোখ মেলেতে ও হাত দিয়ে মুখ চেপে দিল। বললো, আমি, আমি। দেখতে এসেছি, একা একা ঘুমাচ্ছো তাই
তারপর মুখ নীচু করে দু হাত দিয়ে মাথাটা ধরলো। ঠোট নামিয়ে গাঢ় করে চুমু দিল আমার ঠোটে। আমি ওর মাথাটা ধরে রেখেছিলাম। এই মেয়েটা আমাকে ছেড়ে চলে গেলে মরেই যাবো নিশ্চিত।
ও অনেকক্ষন পাশে শুয়ে ছিল জড়িয়ে ধরে। পরের দিনটা মাছ ধরা দেখে কাটালাম। বিকালে চলে যাওয়ার কথা। নানা বলছেন মাছ ধরা শেষ হয়নি, এদিকে গাছ কাটাতে হবে। শাফী মামাও যাবে না। কিন্তু গাড়ীটা ছেড়ে দিতে হবে। আবার সামি সাবিকেও আটকে রাখা উচিত হবে না। আমি বললাম, আমিও চলে যাই। শেষে ওটাই ডিসিশন হলো। গ্রাম থেকে একটা লোকও যাচ্ছে খালি গাড়ীতে অবশ্য। গাড়ীতে পেছনের সীটে আমরা তিনজন। সামি উঠেই ঘুমিয়ে পড়েছে। হাতাহাতি করতে করতে সাবির হাত গিয়ে আমার নুনুতে লাগলো। আমি তড়াক করে সরে গেলাম। দুজনেই হেসে উঠলাম। সাবি বললো, ওটাই কি সেটা
- হু
- কিভাবে যে ওটা নিয়ে থাকো সত্যি আশ্চর্য
- কেন?
- মানে ওরকম একটা জিনিশ সবসময় প্যান্টের মধ্যে
কথা বলতে বলতে ও আরেকবার খোচা দিল নুনুতে। এসব কথা বলতে বলতে নুনুটা শক্ত হয়ে ছিল। সাবি একটু চমকে উঠে তারপর মুখ ঘুরিয়ে হেসে বললো, এরকম হলো কিভাবে
- জানি না, একাই হয়ে যায়
- যাহ, একা কেনো হবে, তুমি করেছো
- অনেস্টলী বলছি, আমার কোন নিয়ন্ত্রন নেই
- মিথ্যা বলো না
- এই যে মাথা ছুয়ে বলছি। উল্টা পাল্টা চিন্তা করলে ওটা একাই বড় হয়, আবার চিন্তা না করলে একাই ছোট হয়
- ওরে বাবা। তাহলে তো অনেক সমস্যা
- হু তা তো আছেই
আরো কিছুক্ষন হাসাহাসি করে, সাবি বললো, আরেকবার ধরে দেখবো?
- যত খুশী ধরো, আমি আমাকে বেচে দিয়েছি তোমার কাছে
- সত্যি তো, আবার কোনদিন ফিরিয়ে নিও না যেন

সন্ধ্যার সুযোগে সাবি অনেকবার হাত বুলিয়ে নিলো আমার নুনুতে। এক পর্যায়ে প্যান্টের ভেতরে হাত দিয়ে নুনুটা টিপে টুপে দেখলো। আমার কেন যেন একটু খারাপও লাগছিল। সাবির সাথে সম্পর্কটা এদিকে নিয়ে যেতে চাই না। ওর সাথে শুধু প্রেম করতে চাচ্ছিলাম। এখনও মনে করে দেখি সে দিন টা। আসলে সাবি চাচ্ছিলো তাই বাধা দেই নি। আমি একবারের জন্যও ওর গায়ে হাত দেই নি।
বাসায় পৌছতে পৌছতে রাত নেমেছে। মর্জিনাপু বললো, বাকীরা কোথায়?
- নানাভাইরা কালকে আসবে, আমি আর সামিসাবি চলে এসেছি
- একা একা?
- হু
হাত মুখ ধুয়ে তখনও গাড়ীর ঘটনাটা মাথায় ঘুরছে, মর্জিনাপু বললো, সাবিকে ডেকে আনবো
- এখন?
- হু, রাতে থাকুক আমাদের বাসায়
- আন্টি আসতে দেবে না
- দেখি চেষ্টা করে
মর্জিনাপুর ব্যাপারটা বুঝি না। উনি সামনাসামনি সাবির সাথে আমাকে খুব সুযোগ করে দিচ্ছে। কি জানি মন থেকেই হয়তো। মর্জিনাপু ওদের বাসা থেকে ঘুরে এলো একা। বললাম, আসবে না?
- আসবে আসবে, উতলা হয়ো না
উনি রান্না ঘরে রাতের খাবার গরম করতে লাগলো। কলিং বেল শুনে দৌড়ে গেলাম আমি। সাবি ঢুকেই দরজাটা বন্ধ করে দিল।
- সামি আসার জন্য চিতকার করছে, তাই দরজা লাগিয়ে দিলাম
- এত বই কেন
- আম্মুকে দেখানোর জন্য নিয়ে এসেছি
ও বইগুলো সোফায় ছুড়ে মেরে গলায় হাত দিয়ে জড়িয়ে ধরল। খুব গুছিয়ে একটা চুমু দিল ঠোটে। পাগল বানিয়ে দেবে আমাকে মেয়েটা। তারপর ওখানে দাড়িয়েই বললো, আমার সেই খেলনাটা কই
আমি স্মিত হেসে বললাম, প্যান্টের মধ্যে
- একি এরকম চুপসে আছে কেন
- ভয় পেয়েছে
- কাকে?
- তোমাকে মনে হয়
- আহারে বেচারা, এখন বড় করো
- সে টা কি চাইলেই হয়, নাড়াচাড়া করলে হতে পারে
Post TAG: consolidate college loans, cheap life insurance, vioxx law suit, student loan refinance, car hire alicante spain, tax attorney, refinancing my home, criminal dallas lawyer, line of credit home equity, litigation vioxx, at and t phones, criminal defense attorney los angeles, commodity online trading, home equity rates, adsense, law lemon mass, equity home, arizona law lemon, child molestation attorney , home line of credit, alicante car rental spain, attorney defense federal, san diego criminal attorney, injury lawyer new York, attorney injury new personal York, at and t mobile ,pleural mesothelioma
READ THIS Article in 5 Parts

Part1: http://choti24.com/chudar-training-bangla-novel-part1.html

Part2 : http://choti24.com/chudar-training-bangla-novel-part2.html

Part3 : http://choti24.com/chudar-training-bangla-novel-part3.html

Part4: http://choti24.com/chudar-training-bangla-novel-part4.html

Part5 : http://choti24.com/chudar-training-bangla-novel-part5.html

1 comment:

  1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

    ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

    মামির দুধের গুদাম || চটির সাগর

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

    পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

    বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

    পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

    আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

    ReplyDelete