Friday 19 November 2010

Misses Sabinar Sundur sokarl :part1(মিসেস সাবিনার সকাল)

Read this story in two part

Part 1

Part 2

Part 3
চোখ মেলে তাকালেন মিসেস সাবিনা। পর্দার উপর সকালের রোদের সোনালী আলোর খেলা যে কারো মন ভালো করে দেবার কথা। কিন্তু মিসেস সাবিনার মনের ভেতর অস্থিরতা। কিছুক্ষণ সময় নিলেন উনি, নিজেকে ধাতস্থ করতে। আজ শুক্রবার, ছুটির দিন, অফিস নেই, তবে কিসের অস্থিরতা?
পয়তাল্লিশ বছরে দুই মেয়ের মা উনি, তবে ডিভোর্সী। তেমন কোন দায়িত্বও নেই ওনার, মেয়ে দুজনই বিবাহিত এবং সুখেই আছে তারা। মেয়ে দুটোই তার কাছে বড় হয়েছে, বিয়ে করেছে নিজের পছন্দে এবং ভাগ্যক্রমে ওনারো মতের মিল রেখেই। ওনার জামাই দুজনেই সুপুরূষ, ভাল এস্ট্যাব্লিশড। মেয়েদেরকে অনেক উদারতার সাথে বড় করেছেন মিসেস সাবিনা। সেক্স সর্ম্পকে ওনার সাথে মেয়েরা বয়সন্ধি থেকেই খোলামেলা। ডিভোর্সের আগে ও পরে অনেক পুরুষের সাথে মিশতেন সাবিনা। সেই অভিজ্ঞতার অনেক কিছুই মেয়েদের সাথে শেয়ার করেছেন উনি। শিখিয়েছেনও নেহাৎ কম না। যতদূর বুঝেছেন, সেই শিক্ষা কাজে দিয়েছে ভালোই। বড় মেয়ে রেবেকা ৪ বছর বিবাহিত এবং ৫ মাসের সন্তানসম্ভবা। ছোট মেয়ে জেনিফার ওরফে জেনি বিয়ে করেছে মাত্র ৩ মাস, কিন্তু এখনই বোঝা যায় লক্ষণ ভালো। মায়ের ফিগার পেয়েছে দুজনেই, ভরাট বুক আর সুডৌল পাছা। যে কোনো পুরুষের ধোনে কাঁপন ধরাতে বাধ্য। বড় মেয়ের জামাই যে তার মেয়ের একদম মনোমত হয়েছে, তা সাবিনা ভালোমতই জানেন, রেবেকার দৌলতে। হানিমুনের কিছু একান্ত ব্যক্তিগত ছবি মায়ের কাছে ই-মেইল করে পাঠিয়েছিল রেবেকা। নিজের মেয়েকে চোদন খেতে দেখার ছবি দেখে ওদিন দারুন গরম হয়ে গেছিলেন সাবিনা। কি সুন্দর ধোন জামাইয়ের! আর চোদেও কি দারুণ! মেয়েটা তার মতো করেই নুনু চোষে, তা দেখেও মনে শান্তি পেয়েছিলেন সেদিন। মেয়েজামাইয়ের চোদনলীলা দেখে দারুণ উত্তেজিত চল্লিশ বছরের সাবিনা লাগালাগি করেছিলেন ভাগ্নের চব্বিশ বছরের বন্ধুর সাথে। রেবেকার ব্যাপারে নিশ্চিন্ত উনি। তবে জেনির ব্যাপারে এখনও ভালমত বুঝে উঠতে পারেননি। হ্যাঁ, নেহাৎ বোকা মেয়েনা জেনি, ছেলেও কম চোদেনি। কিন্তু জামাই কেমন, রেবেকার জামাইয়ের মত অত ভালোভাবে জানার সুযোগ হয়নি সাবিনার।
ঘড়ির দিকে দেখলেন সাবিনা, বাজে সকাল সাড়ে ছয়টা। এত সকালে ঘুম ভাঙ্গার কারণ নেই কোনো; আরও অবাক হলেন মনেমনে। আগের রাতে অন্যান্য বৃহস্পতিবারের মতো চুদতে পারেননি। জেনি আর জেনির জামাই ছিল ওনার বাড়িতেই। তাই জামাইয়ের খাতিরে কোনো বয়ফ্রেন্ডকে ডাকেননি কাল। নিজের অজান্তেই নগ্ন গুদে এক হাত চলে গেলো তাঁর, পরিষ্কার কামানো লাল লাল ঠোঁট দুটো আলতো করে ফাঁক করে ভেতরে আঙ্গুল দিয়ে নাড়তে থাকলেন আস্তে আস্তে করে। আরেক হাতে নগ্ন দুধ টিপতে থাকলেন সুখ বাড়ানোর জন্য। হঠাৎ মনে হল, নারীকন্ঠের চিৎকার শুনতে পেলেন সাবিনা, চাপা উত্তেজনার চিৎকার। যৌনসুখে তৃপ্তি পাওয়া রমণীকন্ঠের চিৎকার। ভালো করে কান পাতলেন। কারা জানি মেতে আছে আদিমসুখের খেলায়। ছুটির দিন ভোর সকাল থেকেই; কে জানে, হয়তোবা আগের রাত থেকেই চলছে চোদাচুদি। বেশিক্ষণ লাগলোনা গলা চিনতে ওনার। বিস্মিত সাবিনা বুঝতে পারলেন চরমভাবে চোদনে লিপ্ত ওই মেয়েটি আর কেউ নয়, ওনার নিজের মেয়ে জেনি!!
"মমমমম আআহহহ্* উহহহ্* ওহহহ্* আআউউউহহহ"... বালিশ মুখে চাপা দিয়ে নিজের স্বামী রাজীবের চোদন খেয়ে চলছে জেনি ওই মূহুর্তে। ছয় ফুট লম্বা রাজীব তার সাড়ে সাত ইঞ্চি লম্বা বাড়াটা ভালোই ব্যবহার করে চলেছে নিজের স্ত্রীর যোনিতে। জেনির পাছার নিচে বালিশ দিয়ে ভোদাটা কেলিয়ে রেখে ষাঁড়ের মতন গাদন দিয়ে চলেছে হ্যান্ডসাম রাজীব। জেনি স্বামীর পাছার উপর হাত রেখে খামচে ধরছে থেকে থেকে, টেনে আনছে নিজের গুদের উপর। ঠোঁট কামড়ে ধরেও সামলাতে পারছে না নিজের যৌনসুখের চিৎকার। ঘর্মাক্ত শরীরে সুখের সেক্স করে চলেছে যুবক-যুবতী। আগের রাতে দুবার বীর্য স্থলন করা রাজীবের মাল তাড়াতাড়ি বেরোবার কোনই সম্ভাবনা নেই এখন। লৌহকঠিন ল্যাওড়াটা নির্মমভাবে ফালাফালা করে দিছে নিজের সেক্সী বউ জেনির লাল টকটকে ভোদাটা। জেনির যৌনরস ছিটকে ছিটকে পড়ছে বালিশে, বিছানার চাদরে। জেনির এক পা কাঁধে তুলে হাঁটু গেড়ে বসে এবার ঠাপাতে থাকলো রাজীব। ক্লিটোরিসে ঘষার মাত্রা বেড়ে গেল বহুগুনে! আর ধরে রাখতে পারলোনা জেনি! চিৎকার করে তড়পে উঠে জল খসাতে থাকলো ২৩ বছরের ফর্সা সেক্সি মেয়েটা। ফসফস করে আরও জোরে গুদ মারতে থাকলো রাজীব।
ঠিক সেই সময় ওদের বেডরুমের দরজার বাইরে দাঁড়িয়ে ভীষণভাবে ভোদা ডলছেন মিসেস সাবিনা। মেয়ের মাল ফেলার মূহুর্ত্ত মিস করেনন উনি। সামনে বোতাম খোলা ম্যাক্সি সহজেই প্রবেশাধিকার দিছে তাঁর হাতকে। বিশাল বক্ষে মাঝে মাঝেই হাত যাচ্ছে সাবিনার, টিপছেন জোরে জোরে। হঠাৎ নিজের হাতের আলতো ধাক্কা পড়লো জেনিদের বেডরুমের দরজায়। আচমকা দুর্ঘটনায় আঁতকে উঠলেন সাবিনা। ধরা পড়েই গেলেন বুঝি এবার।
কিন্তু না, অবাক সাবিনা দেখলেন, নিঃশব্দে একটু ফাঁক হয়ে গেলো দরজাটা। আধো অন্ধকার ঘর, পর্দাটা টানা, বিছানাটাও দেখা যাচ্ছেনা, কিন্তু চোদনের শব্দটা বেড়ে গেলো বহুগুনে। মিসেস সাবিনা ভাবলেন, এখনই সময় নিজের রুমে প্রত্যাবর্তনের। হঠাৎ চোখ পড়ে গেল জেনির রুমের ড্রেসারে। বিশাল বড় আয়না ওটাতে। আর সেই আয়নায়--নিঃশ্বাস বন্ধ হয়ে গেল মিসেস সাবিনার চরম উত্তেজনায়! জেনি, তার নিজের মেয়ে, সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে আছে বিছানায়, কাতরাচ্ছে সুখে। তাঁর জামাই রাজীব, সুঠামদেহী এবং একইভাবে নগ্ন, জেনির দু'পা কাঁধে নিয়ে ফাঁক করে ঠাপিয়ে চলেছে গুদে। জেনি দু'হাতে নিজের মাই টিপছে। রাজীবের পুরুষাঙ্গের দিকে নাজার গেল সাবিনার, রীতিমতো আঁতকে উঠলেন ওর ধোনটা দেখে! রেবেকার জামাই এর কাছে কিছুই না! পারছে কিভাবে জেনি?? নিজের গুদ ডলতে ডলতে মিসেস সাবিনা দেখতে থাকলেন মেয়ে-জামাইয়ের যৌনলীলা।

সাবিনা দেখলেন রাজীব ঠাপ থামিয়ে টেনে বের করলো ওর নুনুটা। দুর্দান্ত লম্বা আর মোটা, ভয়ঙ্কর শক্ত, দেখেই বুঝলেন। মনে মনে ঈর্ষা জন্মালো নিজের মেয়ের সাথে। দেখলেন রাজীবকে চুমু খেতে মেয়ের ভোদার ঠোঁটে। কোলে করে উঠে বসালো রাজীব জেনিকে, কি জানি বলল রাজীব কানে কানে। শুনেই লাফ দিয়ে বিছানার কিনারায় চলে এলো জেনি, ঘুরে বসল রাজীবের দিকে পাছা দিয়ে। চার হাতপায়ে বসে মাথা উঁচু করে রাখল জেনি, ওর পিছনে বিছানার পাশেই দাঁড়ালো রাজীব। আয়নায় পাশ থেকে ওদের দেখছেন সাবিনা। বুঝতে বাকি নেই কি হতে চলেছে। কুত্তাসনে চোদন খাবে ওনার আদরের ছোট মেয়ে জেনি। ভাবতে না ভাবতেই রাজীব জেনির পাছা ধরে পিছন থেকে এক রামঠাপে পুরো নুনুটা গেঁথে দিলো জেনির গুদে। কঁকিয়ে উঠল জেনি! ওই হামানদিস্তার মতো ল্যাওড়াটা সামলানো সহজ ব্যাপার না! বেশ জোরেই চেঁচিয়ে উঠলো উউউউউউ করে।
tag: bangla choti, Sasuri, jamai, may jamai,domains yahoodomains yahoo, domain name yahoo, dc hair laser removal Washington, law lemon wisconsin, hair removal washington dc , domain registration yahoo, benchmark lending, domain yahoo, yahoo web hosting. hair laser removal Virginia, peritoneal mesothelioma, ca lemon law, best buy gift card, adverse credit remortgage, mesothelioma information, law lemon ohio, att call conference, insurance medical temporary, illinois law lemon, mesothelioma symptoms, angeles drug los rehab, personal injury, solicitor, att go

1 comment:

  1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

    ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

    মামির দুধের গুদাম || চটির সাগর

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

    পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

    বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

    পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

    আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

    ReplyDelete